লেন্স গলে চোখই হারাতে বসেছিলেন নায়িকা 

দিন দিন বেড়েই চলছে কন্টাক্ট লেন্সের ব্যবহার। বিশেষ করে তরুণীরা খুবই আগ্রহী চোখ আকর্ষণীয় করে তোলার এই অনুষঙ্গে। অনেক নায়িকা-মডেলও…

ফেশিয়াল রিকগনিশনে ৬৫ কোটি ডলার খসছে ফেসবুকের 

ফেসবুকের ফেশিয়াল রিকগনিশন বিষয়ে ক্লাস অ্যাকশন মামলা ৬৫ কোটি মার্কিন ডলারে মীমাংসার চূড়ান্ত অনুমোদন দিয়েছেন মার্কিন ফেডারেল বিচারক। দুই পক্ষের…

নতুন দল নয়, নির্বাচনী লড়াইয়ের ঘোষণা ট্রাম্পের 

২০২৪ সালের প্রেসিডেন্ট নির্বাচনে লড়াইয়ের ইঙ্গিত দিয়েছেন সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। তবে নতুন রাজনৈতিক দল খোলার পরিকল্পনা নেই বলে…

সব সংবাদ-তথ্য-ভিডিও

খেলা

আবারও বুকে ব্যাথা নিয়ে হাসপাতালে সৌরভ 

আবারও বুকে ব্যাথা নিয়ে হাসপাতালে সৌরভ

আবারও বুকে ব্যাথা নিয়ে হাসপাতালে ভর্তি হলেন সৌরভ গাঙ্গুলি। জরুরী ভিত্তিতে তাকে ইএম বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সৌরভের পারিবারিক সূত্র থেকে জানা গেছে, মঙ্গলবার রাত থেকেই বুকে ব্যথা অনুভব করেন বিসিসিআই প্রেসিডেন্ট। বুধবার দুপুরে ব্যথা বাড়লে তাকে ঝুঁকি এড়াতে হাসপাতালে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়।

ভারতীয় সংবাদ মাধ্যমগুলো জানায় বুধবার গ্রিন করিডর করে হাসপাতালে নিয়ে যাওয়া হয় সৌরভকে। গাড়ি থেকে নেমে নিজেই হেঁটে হাসপাতালে ঢোকেন তিনি। সেখানে চিকিৎসক আফতাব খান, সপ্তর্ষি বসু এবং সরোজ মণ্ডলের পর্যবেক্ষণে রয়েছেন ভারতের সাবেক এই অধিনায়ক। বর্তমানে তার শারীরিক অবস্থা স্থিতিশীল বলেই জানা গেছে। ডাক্তারি পরীক্ষার জন্য তাকে নেওয়া হয়েছে ক্যাথ ল্যাবে নিয়ে যাওয়া হয়েছে। তার ইকো কার্ডিয়োগ্রাম করা হয়েছে। অ্যাঞ্জিয়োগ্রামও করা হচ্ছে। এরপর রিপোর্ট দেখেই পরবর্তী পদক্ষেপ করা হবে।

উল্লেখ্য গত ২ জানুয়ারি নিজের বাড়িতে জিম করার করার সময় বুকে ব্যথা নিয়ে মাথা ঘুরে পড়ে যান সৌরভ। একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হলে জানা যায় হৃদরোগে আক্রান্ত হয়েছেন তিনি। এরপর প্রায় এক সপ্তাহ হাসপাতালে ছিলেন তিনি। এরপর তার বুকে একটি স্টেন্ট বসানো হয়। আরও দু’টি স্টেন্ট বসানোর কথা রয়েছে।

সে সময় ডাক্তারি পরীক্ষায় জানা যায়, হৃৎপিণ্ডে রক্ত সরবরাহকারী তিনটি ধমনীতে ‘ব্লকেজ’ রয়েছে সৌরভের। প্রথমে অ্যাঞ্জিওপ্লাস্টি করা হয় তার। তার পর ধমনীর ‘ব্লকেজ’ সরাতে বসানো হয় স্টেন্ট।

পরে ৭ জানুয়ারি সুস্থ হয়ে বাড়ি ফিরে যান সৌরভ। তার পর দিন কুড়ি কাটতে না কাটতেই ফের অসুস্থ হয়ে পড়লেন মহারাজ।

ঠিক কী কারণে হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন সৌরভ সেই সম্পর্কে নানা তথ্য উঠে এসেছে। জানা গেছে, বয়স প্রায় ৫০ হলেও, শেষ ৫ বছরে কোনও ডাক্তারি পরীক্ষাই করাননি তিনি। এরসঙ্গে যোগ হয়েছে কাজের চাপ। দুইয়ে মিলেই ধকল সইতে পারেনি তার শরীর।



Related posts