ইংরেজি শেখাতে বিনামূল্যে কোর্স নেবে মার্কিন দূতাবাস 

যাদের মাতৃভাষা ইংরেজি নয়, এমন মানুষের জন্য ইংরেজি ভাষার দক্ষতা বৃদ্ধি ও গণমাধ্যম সম্পর্কে জ্ঞান বৃদ্ধির জন্য বিনা মূল্যে অনলাইন…

বাংলাদেশ থেকে ব্যান্ডউইথ নেবে সৌদি আরব-ভারত, নেপাল 

বাংলাদেশ থেকে ব্যান্ডউইথ কেনার ব্যাপারে প্রকাশ করেছে সৌদি আরব, ভারত, নেপাল ও ভুটান। আনুষ্ঠানিকভাবে ভুটান ও ভারতের ত্রিপুরা রাজ্য প্রস্তাব…

প্রথম দেশ হিসেবে কৃত্রিম মাংস ব্যবহারের অনুমতি দিলো সিঙ্গাপুর 

প্রথম দেশ হিসেবে কৃত্রিম মাংস ব্যবহারের অনুমতি দিয়েছে সিঙ্গাপুর। গবেষণাগারে কৃত্রিম উপায়ে তৈরি মাংস খাওয়ার অনুমতি দেওয়ার ঘটনা বিশ্বে এটাই…

সব সংবাদ-তথ্য-ভিডিও

খেলা

এক দশক পর লা লিগায় অ্যাটলেটিকোর কাছে বার্সার হার 

এক দশক পর লা লিগায় অ্যাটলেটিকোর কাছে বার্সার হার

এক দশকেরও বেশি সময় পর লা লিগায় অ্যাটলেটিকো মাদ্রিদের কাছে হারলো বার্সেলোনা। ঘরের মাঠে সিমিওনির দল জিতেছে ১-০ গোলে। এদিকে, হোচট খেয়েছে রিয়াল মাদ্রিদ। এগিয়ে থেকেও ভিয়ারিয়ালের বিপক্ষে ১-১ গোলে ড্র করেছে গ্যালাক্টিকোস।

বার্সা-অ্যাটলেটিকো ম্যাচের শুরু থেকে দুদলই আক্রমণাত্মক খেলতে থাকে। দারুণ কিছু সুযোগও তৈরি করে মেসি-গ্রিজম্যানরা। কিন্তু গোল করতে ব্যর্থ হয়। অ্যাটলেটিকো লিড পেয়ে যায় প্রথমার্ধের যোগ করা সময়। গোলরক্ষক স্টেগেনের ভুল গোল হজম করে বার্সা। বল ধরতে অনেকটা সামনে চলে এসেছিলেন স্টেগেন। কিন্তু দারুন ব্যাকহিলে গোলরক্ষককে পরাস্ত করেন ইয়ানিক কারাসকো। এরপর বেশ দূর থেকে বল পাঠান ফাঁকা জালে।

দ্বিতীয়ার্ধে সমতায় ফেরার ভাল কিছু সুযোগ নষ্ট করে বার্সা। এই জয়ে পয়েন্ট টেবিলের দুই নম্বরে উঠে এসেছে অ্যাটলেটিকো। আর টেবিলের দশে বার্সার অবস্থান।

এদিকে, অ্যাওয়ে ম্যাচে শুরুতেই এগিয়ে যায় রিয়াল। ডেডলক ভাঙেন মারিয়ানো। গোল হজমের পর ভিয়ারিয়ালও পাল্টা আক্রমণে রিয়াল রক্ষণে ভীতি ছড়ায়। তবে ফিনিশিং দুর্বলতায় প্রথমার্ধে সমতায় ফিরতে পারেনি স্বাগতিকরা।

বিরতির পর লড়াই হয়েছে জমজমাট। ৭৬ মিনিটে জেরার্ড মরেনোর সফল স্পটকিকে সমতায় ফেরে ভিয়ারিয়াল। পরে আক্রমণ-পাল্টা আক্রমণ চালালেও পরিবর্তন আসেনি স্কোরলাইনে।



Related posts