ভ্যাকসিন আসার আগেই মারা যেতে পারে ২০ লাখ মানুষ, হু’র সতর্কতা 

করোনা ভ্যাকসিন আবিষ্কারের আগেই বিশ্বে মৃতের সংখ্যা ২০ লাখে পৌঁছাতে পারে বলে সতর্ক করলো বিশ্ব স্বাস্থ্য সংস্থা। পরিস্থিতি নিয়ন্ত্রণে এখনই…

আপনার আঙুলের নখ যেসব অসুখের লক্ষণ নির্দেশ করে 

কখনো কী ভেবেছেন আপনার আঙুলের হলুদ এবং ক্ষয়ে যাওয়া নখগুলো হতে পারে কঠিন সব রোগের উপসর্গ? হ্যাঁ, অবশ্যই আপনার আঙুলের…

ডোপ টেস্টে পজেটিভ হওয়ায় চাকরি হারাচ্ছেন ২৬ পুলিশ সদস্য 

ডোপ টেস্টে পজেটিভ হওয়ায় ২৬ পুলিশ সদস্য বরখাস্তের প্রক্রিয়া শুরু হয়েছে বলে জানিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার মোহা. শফিকুল…

সব সংবাদ-তথ্য-ভিডিও

বিনোদন

এক মাসেই বিনজ্ এ ৫টি নতুন কনটেন্ট 

এক মাসেই বিনজ্ এ ৫টি নতুন কনটেন্ট

ওয়েব সিরিজ বিতর্কের মধ্য দিয়ে আলোচনায় আসে অ্যাপভিত্তিক আলোচিত বিনোদনমাধ্যম বিনজ্। এবার সেই বিনজ্ নিয়ে এলো একসঙ্গে পাঁচটি নতুন কনটেন্ট। এরমধ্যে রয়েছে চারটি নাটক ও একটি টেলিছবি। চলতি সেপ্টেম্বরেই মুক্তি পাবে কনটেন্টগুলো।

বিনজ্ এর পক্ষ থেকে জানানো হয়েছে, নতুন কনটেন্টগুলোতে দর্শক একটি পারিবারিক থ্রিলারধর্মী টেলিফিল্মসহ সাম্প্রতিক সময়ে পরিবার এবং সমাজে বিদ্যমান গল্প নিয়ে তৈরি চারটি নাটক উপভোগ করতে পারবেন।

কুপন
পারিবারিক নানা ঘটনা নিয়ে বিনজ্ এর তৈরি টেলিছবি ‘কুপন’। পরিচালনা করেছেন নাজমুল নবীন। এতে মূল চরিত্রে অভিনয় করেছেন জাকিয়া বারী মম ও ইন্তেখাব দিনার।

হারেস
নদী তীরবর্তী এলাকায় বসবাসরত মানুষের জীবনধারাকে ভিত্তি করে নির্মাণ করা হয়েছে থ্রিলারধর্মী নাটক ‘হারেস’। হারেসের চিত্রনাট্য ও পরিচালনা করেছেন ওয়াসিম সিতার। এতে অভিনয় করেছেন ইফতেখার আহমেদ ফাহমি, নাজিয়া হক অর্ষা, হিন্দল রায়, নাসির উদ্দিন খান, আনোয়ার হোসেনসহ অন্যরা।

আমাদের সংসার
সম্পূর্ণ পারিবারিক আবহে নির্মিত নাটক ‘আমাদের সংসার’। নাটকটির গল্প লিখেছেন মারুফ রেহমান। পরিচালনা করেছেন সহিদ উন নবী। এতে বিভিন্ন চরিত্রে কাজ করেছেন তমাল মাহবুব, টুটুল আহমেদ, রুমানা স্বর্ণা, সাজ্জাদ রেজা, মৌরি সেলিম প্রমুখ।

নয় ছয়
সামাজিক অপরাধমূলক নাটক ‘নয় ছয়’ পরিচালনা করেছেন ফারহান তন্ময়। অভিনয় করেছেন মোশাররফ করিম, রুমানা আক্তার, কেয়া আক্তার পায়েল, হেদায়েত নান্নু প্রমুখ।

সেলুলয়েড
থ্রিলারধর্মী নাটক ‘সেলুলয়েড’। এটি পরিচালনা করেছেন তানিম রহমান অংশু। এতে অভিনয় করেছেন জাকিয়া বারী মম, শ্যামল মাওলা, শাহজাহান সম্রাট, মনিষা শিকদার, রিয়াদ আল ফয়সাল বাপ্পী প্রমুখ।

বিনজ্ আরো জানায়, নতুন সবগুলো কন্টেন্টই ছোট এবং বড় স্ক্রিনে (স্মার্ট টিভি এবং অ্যান্ড্রয়েড মোবাইল হ্যান্ডসেট) হাইয়ার ডেফিনিশন-এইচডি’তে দেখা যাবে।

২০২০ সালের শুরুর দিকে দেশের অন্যতম বিনোদন অ্যাপ বিনজ্ বেশ কয়েকটি কনটেন্ট প্রকাশ করে। এরমধ্যে অশ্লীলতার অভিযোগে ব্যাপক সমালোচনার মুখে পড়ে ‘বুমেরাং’ ও ‘সদরঘাটের টাইগার’ নামের সিরিজ দুটি। তবে ‘আগস্ট ১৪’ সিরিজটি থেকে প্রশংসা ও সমালোচনা দুটিই মেলে সমান তালে। এরমধ্যে প্রথম দুটি সিরিজ ফেলে দেয়া হয় অ্যাপ থেকে। অন্য সিরিজটি সংশোধন করা হয়।



Related posts