এবার করোনার কবলে দিশা পাটানির পরিবার 

এবার করোনার কবলে পড়েছে বলিউড অভিনেত্রী দিশা পাটানির পরিবার। বাঘি টু সিনেমার নায়িকার বাবা জগদীশ সিং পাটানির কোভিড রিপোর্ট পজেটিভ…

ভারতে হাসপাতালে আগুন, ৮ করোনা রোগীর মৃত্যু 

ভারতের আহমেদাবাদে একটি করোনা হাসপাতালে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এ ঘটনায় এখন পর্যন্ত ৮ জন করোনা রোগীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার…

যে ৬টি সত্য পুরুষেরা সঙ্গীর কাছে লুকিয়ে থাকে! 

একটি সম্পর্কে নারী এবং পরুষের মাঝে অনেককিছু হয়ে থাকে। এরমধ্যে বেশিরভাগ বিষয় ভালোবাসার মাধ্যমে নির্ধারিত হয় এবং যেটি দুজনের সম্পর্ক…

সব সংবাদ-তথ্য-ভিডিও

চলমান

এখন পর্যন্ত করোনায় আক্রান্ত যেসব সংসদ সদস্য 

এখন পর্যন্ত করোনায় আক্রান্ত যেসব সংসদ সদস্য

শুরুর দিকটা ধীরে হলেও বাংলাদেশের সর্বস্তরে করোনা ভাইরাসের সংক্রমণ দিন দিন বাড়ছেই। সাধারণ মানুষ থেকে শুরু করে বুদ্ধিজীবী, সংসদ সদস্যরাও এখন শিকার এই প্রাণঘাতী ভাইরাসের। এরই মধ্যে বাংলাদেশে আট জন সংসদ সদস্যের করোনায় আক্রান্ত হওয়ার খবর নিশ্চিত হওয়া গেছে।

সংসদ সদস্যদের মধ্যে  এখন পর্যন্ত করোনায় সবশেষ আক্রান্ত যশোর-৪(বাঘারপাড়া-অভয়নগর)এলাকার সংসদ সদস্য রণজিৎ কুমার রায়। গত সোমবার রাতে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জিনোম সেন্টারে নমুনা পরীক্ষার ফলে রিপোর্টে ফল পজিটিভ আসে তার। এরপর যশোরের সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) হাসপাতালে আইসোলেশন ওয়ার্ডে তাকে ভর্তি করা হয়েছে।

দেহে কোভিড-১৯ ভাইরাস নিয়ে ঢাকা সিএমএইচে ভর্তি হয়েছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী ও বান্দরবানের সংসদ সদস্য বীর বাহাদুর উশৈসিং।

বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণে(আইসিইউ) থাকা সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের শারীরিক অবস্থা এখন পর্যন্ত অপরিবর্তিত। শুরুতে তার  দেহে করোনা ধরা পড়লেও ২৪ ঘণ্টার মধ্যে দুটি করোনা পরীক্ষার ফল নেগেটিভ এসেছে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

প্রথম করোনা আক্রান্ত সংসদ সদস্য নওগাঁর-২ আসনের মো. শহীদুজ্জামান সরকার এখন পুরোপুরি সুস্থ। প্রথমে পজিটিভ আসলেও দ্বিতীয় দফা পরীক্ষায় নেগেটিভ এসেছে ব্রাহ্মণবাড়িয়ার-৫ আসনের এবাদুল করিম বুলবুল ও চট্টগ্রাম-৬ আসনের এ বি এম ফজলে করিম চৌধুরীর। জামালপুর-২ আসনের ফরিদুল হক খান দুলাল ও চট্টগ্রাম-১৬ (বাঁশখালি) আসনের মোস্তাফিজুর রহমান চৌধুরী এখনো চিকিৎসারত অবস্থায় থাকলেও প্রায় সুস্থ হওয়ার পথে।

পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো. শাহরিয়ার আলমের বাসায় কর্মরত চারজনসহ বেশ কয়েকজন সংসদ সদস্যের পরিবারও করোনায় আক্রান্ত।

বাজেট উপলক্ষে সংসদের কর্মকর্তাদের করোনাভাইরাস (কোভিড-১৯) পরীক্ষার পর ৪৩ জনের শরীরে ভাইরাসটি শনাক্ত হয়েছে। তারও আগে সংসদ সচিবালয়ে দায়িত্বরত ৮২ জন ব্যাটালিয়ন আনসার ও তিনজন পুলিশ করোনায় আক্রান্ত হয়েছেন।

Related posts