এবার করোনার কবলে দিশা পাটানির পরিবার 

এবার করোনার কবলে পড়েছে বলিউড অভিনেত্রী দিশা পাটানির পরিবার। বাঘি টু সিনেমার নায়িকার বাবা জগদীশ সিং পাটানির কোভিড রিপোর্ট পজেটিভ…

ভারতে হাসপাতালে আগুন, ৮ করোনা রোগীর মৃত্যু 

ভারতের আহমেদাবাদে একটি করোনা হাসপাতালে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এ ঘটনায় এখন পর্যন্ত ৮ জন করোনা রোগীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার…

যে ৬টি সত্য পুরুষেরা সঙ্গীর কাছে লুকিয়ে থাকে! 

একটি সম্পর্কে নারী এবং পরুষের মাঝে অনেককিছু হয়ে থাকে। এরমধ্যে বেশিরভাগ বিষয় ভালোবাসার মাধ্যমে নির্ধারিত হয় এবং যেটি দুজনের সম্পর্ক…

সব সংবাদ-তথ্য-ভিডিও

ওপার বাংলা

করোনায় কাহিল কোয়েল মল্লিকসহ পুরো পরিবার 

করোনায় কাহিল কোয়েল মল্লিকসহ পুরো পরিবার

করোনাভাইরাসের থাবা পড়ল এবার টালিউড তারকা পরিবার মল্লিক বাড়িতে। অভিনেতা রঞ্জিত মল্লিক এবং মেয়ে কোয়েল মল্লিকসহ পুরো পরিবার আক্রান্ত বলে জানা গেছে।

কোয়েল মল্লিক নিজেই টুইট করে বিষয়টি নিশ্চিত করেছেন।

টালিউড কুইন কোয়েল টুইটে লিখেছেন, “মা, বাবা, রানে এবং আমি কোভিড পজিটিভ। হোম কোয়ারেন্টাইনেই রয়েছি আমরা।”

তার টুইটের পরে ভক্ত ও সহঅভিনেতারা সমবেদনা ও সাহস যুগিয়ে যাচ্ছেন সামাজিক মাধ্যমে।

অভিনেতা জিৎ, আবির চট্টোপাধ্যায়, যশ দাশগুপ্তের পাশাপাশি অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়, প্রিয়াঙ্কা সরকার তাদের দ্রুত আরোগ্য কামনা করেছেন।

কোয়েলের পরিবারের কয়েকজনের শারীরিক অবস্থা দু’সপ্তাহ আগে খারাপ হতে থাকে। দেখা দিয়েছিল করোনার উপসর্গ সর্দি, কাশি, জ্বর, এছাড়া শ্বাসকষ্টে ভুগছিলেন পরিবারের সদস্যরা। এরপর করোনা পরীক্ষার জন্য তাদের নমুনা সংগ্রহ করা হয়। শুক্রবার দুপুরে রিপোর্ট পজিটিভ আসে বলে জানা গিয়েছে।

কলকাতার গণমাধ্যম সূত্রে জানা যাচ্ছে, বাবার বাড়িতেই রয়েছেন কোয়েল। এখন তেমন গুরুতর কোনও শারীরিক অসুস্থতা নেই। আপাতত হোম কোয়ারেন্টাইনে রয়েছেন সবাই।

সম্পূর্ণ নিয়মাবলী মেনে বাড়িতে থাকার সত্ত্বেও সংক্রমিত হলেন তারা। মে মাসের পাঁচ তারিখে ছেলে হওয়ার খবর প্রকাশ্যে এনেছিলেন কোয়েল। তার সন্তান এই মুহূর্তে কোথায় আছে সে বিষয় এখনও পর্যন্ত কোনও খবর আসেনি।

Related posts