করোনায় মৃত্যুর দায় নিজের কাঁধে নিলেন ব্রিটিশ প্রধানমন্ত্রী 

,নতুন করে সংক্রমণ বেড়েছে ব্রিটেনে। বাড়ছে মৃত্যুর মিছিলও। মঙ্গলবার আনুষ্ঠানিকভাবে দেশটিতে করোনায় মৃত্যুর সংখ্যা ছাড়িয়েছে এক লাখ৷ এ সমস্ত মৃত্যু…

অ্যাপলের প্রধান প্রকৌশলীর ‘গোপন’ মিশন 

দায়িত্ব থেকে সরে দাঁড়িয়েছেন অ্যাপলের প্রধান হার্ডওয়্যার প্রকৌশলী ড্যান রিচিও। দায়িত্ব ছাড়লেও অ্যাপল ছাড়ছেন না তিনি। জল্পনাকল্পনা, রিচিওকে গোপন এক…

নার্স রুনুকে দিয়ে শুরু বাংলাদেশের করোনা টিকা কর্মসূচি 

কুর্মিটোলা জেনারেল হাসপাতালের একজন নার্সকে টিকা দেওয়ার মধ্য দিয়ে দেশে টিকাদান কর্মসূচির উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার বিকেল ৪টা…

সব সংবাদ-তথ্য-ভিডিও

ওপার বাংলা

করোনায় কাহিল কোয়েল মল্লিকসহ পুরো পরিবার 

করোনায় কাহিল কোয়েল মল্লিকসহ পুরো পরিবার

করোনাভাইরাসের থাবা পড়ল এবার টালিউড তারকা পরিবার মল্লিক বাড়িতে। অভিনেতা রঞ্জিত মল্লিক এবং মেয়ে কোয়েল মল্লিকসহ পুরো পরিবার আক্রান্ত বলে জানা গেছে।

কোয়েল মল্লিক নিজেই টুইট করে বিষয়টি নিশ্চিত করেছেন।

টালিউড কুইন কোয়েল টুইটে লিখেছেন, “মা, বাবা, রানে এবং আমি কোভিড পজিটিভ। হোম কোয়ারেন্টাইনেই রয়েছি আমরা।”

তার টুইটের পরে ভক্ত ও সহঅভিনেতারা সমবেদনা ও সাহস যুগিয়ে যাচ্ছেন সামাজিক মাধ্যমে।

অভিনেতা জিৎ, আবির চট্টোপাধ্যায়, যশ দাশগুপ্তের পাশাপাশি অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়, প্রিয়াঙ্কা সরকার তাদের দ্রুত আরোগ্য কামনা করেছেন।

কোয়েলের পরিবারের কয়েকজনের শারীরিক অবস্থা দু’সপ্তাহ আগে খারাপ হতে থাকে। দেখা দিয়েছিল করোনার উপসর্গ সর্দি, কাশি, জ্বর, এছাড়া শ্বাসকষ্টে ভুগছিলেন পরিবারের সদস্যরা। এরপর করোনা পরীক্ষার জন্য তাদের নমুনা সংগ্রহ করা হয়। শুক্রবার দুপুরে রিপোর্ট পজিটিভ আসে বলে জানা গিয়েছে।

কলকাতার গণমাধ্যম সূত্রে জানা যাচ্ছে, বাবার বাড়িতেই রয়েছেন কোয়েল। এখন তেমন গুরুতর কোনও শারীরিক অসুস্থতা নেই। আপাতত হোম কোয়ারেন্টাইনে রয়েছেন সবাই।

সম্পূর্ণ নিয়মাবলী মেনে বাড়িতে থাকার সত্ত্বেও সংক্রমিত হলেন তারা। মে মাসের পাঁচ তারিখে ছেলে হওয়ার খবর প্রকাশ্যে এনেছিলেন কোয়েল। তার সন্তান এই মুহূর্তে কোথায় আছে সে বিষয় এখনও পর্যন্ত কোনও খবর আসেনি।



Related posts