ইংরেজি শেখাতে বিনামূল্যে কোর্স নেবে মার্কিন দূতাবাস 

যাদের মাতৃভাষা ইংরেজি নয়, এমন মানুষের জন্য ইংরেজি ভাষার দক্ষতা বৃদ্ধি ও গণমাধ্যম সম্পর্কে জ্ঞান বৃদ্ধির জন্য বিনা মূল্যে অনলাইন…

বাংলাদেশ থেকে ব্যান্ডউইথ নেবে সৌদি আরব-ভারত, নেপাল 

বাংলাদেশ থেকে ব্যান্ডউইথ কেনার ব্যাপারে প্রকাশ করেছে সৌদি আরব, ভারত, নেপাল ও ভুটান। আনুষ্ঠানিকভাবে ভুটান ও ভারতের ত্রিপুরা রাজ্য প্রস্তাব…

প্রথম দেশ হিসেবে কৃত্রিম মাংস ব্যবহারের অনুমতি দিলো সিঙ্গাপুর 

প্রথম দেশ হিসেবে কৃত্রিম মাংস ব্যবহারের অনুমতি দিয়েছে সিঙ্গাপুর। গবেষণাগারে কৃত্রিম উপায়ে তৈরি মাংস খাওয়ার অনুমতি দেওয়ার ঘটনা বিশ্বে এটাই…

সব সংবাদ-তথ্য-ভিডিও

খেলা

কাতারে বাংলাদেশ দলে করোনার থাবা 

কাতারে বাংলাদেশ দলে করোনার থাবা

করোনার কারণে কাতারেই যেতে পারেননি বাংলাদেশ ফুটবল দলের কোচ জেমি ডে। কাতারে যাওয়ার আগে আক্রান্ত হলেন ডিফেন্ডার মঞ্জুরুর রহমান মানিক। কাতারে পৌঁছেও শান্তি মেলেনি লাল-সবুজ ফুটবলারদের। সেখানেও পড়েছে করোনার থাবা!

বিশ্বকাপ ও এশিয়ান কাপের বাছাইয়ের ম্যাচ খেলতে কাতারে যাওয়া দলের দুজনের কোভিড-১৯ পরীক্ষার ফল পজেটিভ এসেছে। টিম ম্যানেজার আমের খান ও ফিজিওথেরাপিস্ট ফুয়াদ হাসান হাওলাদার করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন বলে জানিয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন।

আগামী ৪ ডিসেম্বর কাতারের মাঠে ২০২২ বিশ্বকাপ ও ২০২৩ এশিয়ান কাপের বাছাইয়ের প্রিলিমিনারি রাউন্ডের দ্বিতীয় ধাপের ম্যাচ খেলবে বাংলাদেশ। সেই ম্যাচ খেলতে বৃহস্পতিবার কাতার পৌঁছায় দল।

কাতারের বিমানবন্দরেই খেলোয়াড়, কোচ ও কর্মকর্তাদের করোনাভাইরাস পরীক্ষার নমুনা দেওয়া হয়। শুক্রবার আমের ও ফুয়াদের ফল পজেটিভ আসার কথা জানায় বাফুফে। তাদের শনিবার আবারও পরীক্ষা করানো হবে বলে জানিয়েছেন বাফুফে সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ।

কাতার রওনা দেওয়ার আগে ঢাকায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে পরীক্ষা করা হয়েছিল খেলোয়াড়, কোচ ও কর্মকর্তাদের। ডিফেন্ডার মঞ্জুরুর রহমান মানিক ছাড়া বাকি সবার রিপোর্ট নেগেটিভ এসেছিল।



Related posts