ভ্যাকসিন আসার আগেই মারা যেতে পারে ২০ লাখ মানুষ, হু’র সতর্কতা 

করোনা ভ্যাকসিন আবিষ্কারের আগেই বিশ্বে মৃতের সংখ্যা ২০ লাখে পৌঁছাতে পারে বলে সতর্ক করলো বিশ্ব স্বাস্থ্য সংস্থা। পরিস্থিতি নিয়ন্ত্রণে এখনই…

আপনার আঙুলের নখ যেসব অসুখের লক্ষণ নির্দেশ করে 

কখনো কী ভেবেছেন আপনার আঙুলের হলুদ এবং ক্ষয়ে যাওয়া নখগুলো হতে পারে কঠিন সব রোগের উপসর্গ? হ্যাঁ, অবশ্যই আপনার আঙুলের…

ডোপ টেস্টে পজেটিভ হওয়ায় চাকরি হারাচ্ছেন ২৬ পুলিশ সদস্য 

ডোপ টেস্টে পজেটিভ হওয়ায় ২৬ পুলিশ সদস্য বরখাস্তের প্রক্রিয়া শুরু হয়েছে বলে জানিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার মোহা. শফিকুল…

সব সংবাদ-তথ্য-ভিডিও

খেলা

ছক্কা মেরে আলোচনায় ক্ষুদে ‘গেইল’! 

ছক্কা মেরে আলোচনায় ক্ষুদে ‘গেইল’!

বাম হাতি কোনো ব্যাটসম্যান লম্বা লম্বা ছক্কা মারছে, এমন কথা শুনলেই সবার মনে ভেসে ওঠে ক্যারিবীয় মারকুটে ক্রিকেটার ক্রিস গেইলের কথা। সব খানেই তার ছক্কার সুনাম। কিন্তু এবার ছক্কা হাকিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে ভারতের এক ক্ষুধে ক্রিকেটার। ইনস্টাগ্রামে তার ভিডিও দেখে অনেকে বলছেন ক্ষুদে ‘গেইল’।

এনডিটিভি জানায়, ভারতের সাবেক ওপেনার ও ধারাভাষ্যকার আকাশ চোপড়া ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন। যেখানে দেখা মিলেছে এই ক্ষুদে ক্রিস গেইলের।

ভিডিওতে দেখা যায়, একটি ছোট ছেলে বাম হাতে ব্যাট করছে সিঁড়ির ওপরের ধাপে। বলের জন্য অপেক্ষা করছে সে। একের পর এক বল ছুটে আসছে আর চোখের পলকে তা দূরে পাঠিয়ে দিচ্ছে সে। এমনই জোরে শট দেখে অনেকেরই বিশ্বাস হবেনা হয়তো! যে ছোট্ট একটা মানুষ কিভাবে এইভাবে শট মারছে!

আকাশ চোপড়া ভিডিও’র ক্যাপশনে লিখেছেন, কী চমৎকার এই ছোট্ট শিশুটি!!! এই ভিডিও ইনস্টাগ্রামে দেয়ার সাথে সাথেই ভাইরাল হতে বেশি সময় লাগেনি। নেটিজেনরা তো রীতিমতো প্রশংসায় ভরিয়ে তুলেছেন। একজন লিখেছেন, জুনিয়র ক্রিস গেইল।

এছাড়া আরো অনেকেই নানা রকমের মন্তব্য করেছেন ভিডিও দেখে। একজন লিখেছেন, তার এই শট দেখে যুবরাজ সিংয়ের ৬ বলে ৬ ছক্কার কথা মনে পড়ে যাচ্ছে। চারদিকে ৩৬০ ডিগ্রি অ্যাঙ্গেলে শট!



Related posts