বিবিসির ১০০ প্রভাবশালী নারীর তালিকায় অর্ধেকই আফগান 

২০২১ সালে বিশ্বে ১০০ অনুপ্রেরণাদায়ী ও প্রভাবশালী নারীর তালিকা প্রকাশ করেছে বিবিসি। সমাজ, সংস্কৃতি ও বিশ্বকে নতুন করে সাজাতে যে…

উমরাহ থেকে ফিরে আধা মিনিটের জন্য হলেও প্রধানমন্ত্রীর সাথে দেখা করতে চান মাহি 

চিত্রনায়িকা মাহিয়া মাহির সঙ্গে এক টেলিফোন আলাপ ভাইরালের পর প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে তথ্য প্রতিমন্ত্রীর পদ থেকে ডা. মুরাদ হাসান…

টিউলিপ সিদ্দিক এখন ব্রিটেনের শ্যাডো ইকোনমিক সেক্রেটারি 

যুক্তরাজ্যের লেবার পার্টির নতুন ছায়া মন্ত্রিসভার ইকোনমিক সেক্রেটারির দায়িত্ব পেয়েছেন বাংলাদেশি বংশোদ্ভূত ব্রিটিশ আইনপ্রণেতা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভাগ্নি টিউলিপ…

সব সংবাদ-তথ্য-ভিডিও

Uncategorized

বস্তায় পুড়লো লাখে লাখে টাকা, কুড়ানোর জন্য হুড়োহুড়ি 

বস্তায় পুড়লো লাখে লাখে টাকা, কুড়ানোর জন্য হুড়োহুড়ি

হঠাতই রাস্তায় পোড়া গন্ধ, কৌতূহলী হয়ে স্থানীয়রা গিয়ে দেখেন বস্তায় পুড়ছে টাকা। সেই ঘটনা দেখে তৈরি হলো চাঞ্চল্য। ভিড় জমান স্থানীয়রা। পোড়া নোটের ভিড়ের মাঝে ভাল টাকা কুড়োতেই লেগে যায় হুড়োহুড়ি। এমনই ঘটনা ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গের কালীঘাট থানায়। পুলিশ ঘটনার তদন্তে নেমেছে।

রবিবার দুপুরে আচমকাই কালীঘাটের মুখার্জী ঘাটে ধোঁয়া দেখতে পাওয়া যায়। এগিয়ে যান স্থানীয়রা। তবে চক্ষু ছানাবড়া হয়ে যায় সকলের। তারা দেখেন ঘাটের একেবারে সামনে দিকে পড়ে রয়েছে পোড়া টাকা। ১০, ২০, ৫০ এবং ১০০ টাকার নোট দেখতে পান তারা। লোকমুখে পোড়া টাকার কথা ছড়িয়ে পড়ে।

ক্রমশই ওই এলাকায় ভিড় জমতে থাকে। ওই পোড়া নোটের ভিড়ে ভাল টাকা কুড়নোর জন্য রীতিমতো হুড়োহুড়ি পড়ে যায়। কেউ কেউ বাছাই করে অল্প পোড়া টাকা পকেটেও ঢুকিয়ে নেন। তবে অনেকে আবার যাঁরা টাকা কুড়োচ্ছিলেন তাদের বাধাও দেন।

চরম নাটকীয় পরিস্থিতির মাঝে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় কালীঘাট থানার পুলিশ। পোড়া টাকা বাজেয়াপ্ত করা হয়। কে বা কারা দিনেদুপুরে মুখার্জী ঘাটে ১০, ২০, ৫০ এবং ১০০ টাকার পোড়া নোট ফেলে রেখে গেল, তা নিয়ে দানা বেঁধেছে রহস্য।

এই ঘটনার সঙ্গে কারা জড়িত তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা। স্থানীয়দের জিজ্ঞাসাবাদ করেই ঘটনার কিনারা করার চেষ্টা করছে কালীঘাট থানার পুলিশ। ওই এলাকায় থাকা সিসিটিভি ফুটেজের সূত্র ধরেও ঘটনার কোনও সূত্র পাওয়া যায় কিনা, সে বিষয়টিও ভাবনাচিন্তা করে দেখছেন তদন্তকারীরা।



Related posts