২ ডোজ টিকা নিয়েও তৃতীয়বার করোনায় আক্রান্ত চিকিৎসক 

একবার, দুইবার নয়, তৃতীয়বার করোনায় আক্রান্ত হয়েছেন ভারতের এক চিকিৎসক। মুম্বাইয়ের ২৬ বছরের এই চিকিৎসক গত ১৩ মাসের মধ্যে তৃতীয়বার…

লকডাউন চলবে 

মহামারী করোনাভাইরাস নিয়ন্ত্রণে চলমান বিধিনিষেধ (লকডাউন) আগামী ৫ আগস্ট পর্যন্তই বলবৎ থাকবে এবং আগামী ৭ আগস্ট থেকে ইউনিয়ন পর্যায়ে করোনার…

দায়মুক্তি পাচ্ছেন না অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারীরা 

সরকারি চাকরি আইনে ২০১৮ সালে সরকারি কর্মচারীদের নানাবিধ সুবিধা নিশ্চিত করেছে। তবে এর তিন বছর কাটতে না কাটতেই জনপ্রশাসন মন্ত্রণালয়…

সব সংবাদ-তথ্য-ভিডিও

চলমান

বাংলাদেশ বিমানের সৌদি ফ্লাইট শুরু ৬ জানুয়ারি 

বাংলাদেশ বিমানের সৌদি ফ্লাইট শুরু ৬ জানুয়ারি

বাংলাদেশ থেকে যাত্রী পরিবহনে নিষেধাজ্ঞা তুলে নিয়েছে সৌদি আরব সরকার। দেশটির এ নিষেধাজ্ঞা প্রত্যাহার করে নেওয়ায় আগামী ৬ জানুয়ারি থেকে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের সৌদীগামী ফ্লাইটসমূহ পুনরায় নিয়মিতভাবে চলাচল করবে।

নিষেধাজ্ঞা চলাকালীন বাতিলকৃত ফ্লাইটের যাত্রীদের বিমানের ওয়েবসাইটে দেওয়া সিডিউল অনুযায়ী নিকটস্থ বিমানের সেলস অফিসে যোগাযোগ করতে অনুরোধ করেছে বাংলাদেশের পতাকাবাহী এই প্রতিষ্ঠানটি।

বিমানের একটি সংবদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, বাতিলকৃত ফ্লাইটের যাত্রীদের আসন খালি থাকা সাপেক্ষে অগ্রাধিকার ভিত্তিতে আসন বরাদ্দ দেওয়া হবে।

দেশটির সংশ্লিষ্ট মন্ত্রণালয় সৌদি প্রেস এজেন্সিকে (এসপিএ) পাঠানো এক বিবৃতিতে বলেছে, রবিবার সকাল ১১টার মধ্যে বিমান, স্থল ও সমুদ্র পথে সৌদিতে পুনরায় প্রবেশ শুরু হবে।

তবে, যুক্তরাজ্য, দক্ষিণ আফ্রিকা এবং অন্যান্য দেশ থেকে আসা সৌদি নাগরিক নয় এমন ব্যক্তিদের সৌদিতে প্রবেশের আগে কমপক্ষে ১৪ দিন এসব দেশগুলোর বাইরে থাকতে হবে।

যেসব দেশে করোনার নতুন স্ট্রেইন শনাক্ত হয়েছে সেসব দেশ থেকে আসা সৌদি নাগরিকদের ১৪ দিনের জন্য তাদের বাড়িতে পর্যবেক্ষণে থাকতে হবে।



Related posts