সৌদিগামী বাংলাদেশিদের জন্য নতুন সুযোগ 

দেশে আটকে থাকা প্রবাসী শ্রমিকদের সৌদি আরবে ফিরিয়ে নেওয়ার বিষয়ে চলমান সংকট নিরসনে আগামী সোমবার পর্যন্ত সময় চেয়েছেন প্রবাসী কল্যাণ…

করোনায় আক্রান্ত টাইগার পেসার রাহী 

করোনায় আক্রান্ত হয়েছেন বাংলাদেশ জাতীয় দলের পেসার আবু জায়েদ রাহী। তাকে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামের একাডেমি ভবনে আইসোলেশনে রাখা হয়েছে। এর…

ট্রাম্প বিরোধী ভুয়া পেজ মুছে দিলো ফেসবুক 

এশিয়ান এবং আমেরিকান রাজনীতিতে হস্তক্ষেপের অভিযোগ ১৫৫টি চীনা অ্যাকাউন্ট ডিলিট করেছে ফেসবুক। সামাজিক যোগাযোগ মাধ্যম জায়ান্ট প্রতিষ্ঠাটির পক্ষ থেকে জানানো…

সব সংবাদ-তথ্য-ভিডিও

বিনোদন

বিকাশ দুবের ক্রসফায়ার নিয়ে তাপসী পান্নুর বিস্ফোরক মন্তব্য 

বিকাশ দুবের ক্রসফায়ার নিয়ে তাপসী পান্নুর বিস্ফোরক মন্তব্য

আট পুলিশ হত্যার আটদিনের মাথায় ক্রসফায়ারে নিহত হয়েছেন ভারতের কুখ্যাত সন্ত্রাসী বিকাশ দুবে। বৃহস্পতিবার মধ্যপ্রদেশের উজ্জয়িনী থেকে গ্রেফতার করা হয়েছিল তাকে, উত্তর প্রদেশ নিয়ে আসার পথেই পুলিশের গুলিতে নিহত হয় বিকাশ দুবে। শুক্রবার সকাল থেকেই বিকাশ দুবের খবরটি উত্তেজনা ছড়িয়েছে ভারতের সামাজিক যোগাযোগমাধ্যমে। একেকজনের আছে একেকরকম মন্তব্য। বলিউডের অন্যতম ঠোঁট কাটা অভিনেত্রী হিসেবে পরিচিত তাপসী পান্নুও বিকাশ দুবের ক্রসফায়ার নিয়ে নিজের প্রতিক্রিয়া দিয়েছেন।

উত্তরপ্রদেশের ক্রসফায়ার নিয়ে কটাক্ষ করে তাপসীর মন্তব্য, ‘আমি তো এটা একেবারেই আশা করছিলাম না..আর লোকে বলে বলিউড ছবির গল্প নাকি বাস্তবের থেকে অনেক দূরে’।

বিকাশ দুবের ক্রসফায়ার খবর সামনে আসবার পর থেকেই টুইটারে ট্রেন্ড #FakeEncounter। ভার্চুয়াল দুনিয়ার একাংশের মতে গোটাই ‘সাজানো ঘটনা’। পাশাপাশি রোহিত শেট্টি এবং জলি এলএলবি-২ রয়েছে ট্রেন্ডিং তালিকায়। রোহিত শেট্টির একাধিক ছবিতে উঠে এসেছে পুলিশের ফেক ক্রসফায়ারের কাহিনী, একই বিষয় ধরা পড়েছে অক্ষয় কুমারের জলিএলএলবি -২ ছবিতেও। টুইটারে ভরে গিয়েছে এই সংক্রান্ত মিমে।

উত্তরপ্রদেশ পুলিশ জানিয়েছে, কানপুরে আসার পথে শুক্রবার ভোরের দিকে কনভয়ের একটি গাড়ি উলটে যায়। সেই সময় এক পুলিশকর্মীর বন্দুক ছিনিয়ে পালানোর চেষ্টা করে বিকাশ। কাছের একটি মাঠে দৌড়ে যায় এবং তাকে আত্মসমর্পণ করতে বলা হয়। কিন্তু সে গুলি চালাতে থাকে। পালটা গুলি চালায় পুলিশ। আহত হয় বিকাশ। পরে হাসপাতালে নিয়ে যাওয়া হলে তার মৃত্যু হয়।

গত ৩ জুলাই বিকাশ ও তার দলবলের গুলিতে আটজন পুলিশকর্মীর মৃত্যু হয়েছিল। তারপর থেকে হন্যে হয়ে তার সন্ধান করেছে পুলিশের কমপক্ষে ৪০টি ইউনিট। শেষপর্যন্ত সাতদিন পর বৃহস্পতিবার মধ্যপ্রদেশের উজ্জয়িনীর মহাকাল মন্দিরে যাওয়ার পথে ধরা পড়ে বিকাশ। এরপর তাকে কানপুরে আনা হচ্ছিল।



Related posts