বরেণ্য সুরকার আলাউদ্দিন আলী আর নেই 

বরেণ্য গীতিকার ও সুরকার আলাউদ্দিন আলী মৃত্যুবরণ করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নালিল্লাহি রাজিউন)। রোববার বিকেল সাড়ে ৫টার দিকে রাজধানীর একটি হাসপাতালে…

স্বাভাবিক হচ্ছে ট্রেন চলাচল 

দীর্ঘদিন পর স্বাভাবিক হচ্ছে যাত্রীবাহী ট্রেন চলাচল। আগামী ১৫ আগস্টের পর পর্যায়ক্রমে সকল আন্তঃনগর ট্রেন চালু হ‌বে বলে জানিয়েছেন রেলপথ…

সাকিব ক্রিকেটে ফেরার প্রস্তুতি শুরু হবে যেভাবে 

আগামী সেপ্টেম্বরে ক্রিকেটে ফেরার লড়াই শুরু হয়ে যাবে সাকিব আল হাসানের। বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানে (বিকেএসপি) আবাসিক অনুশীলন ক্যাম্প করবেন…

সব সংবাদ-তথ্য-ভিডিও

বিনোদন

ভূতুরে বিদ্যুৎ বিলের কবলে আশা ভোঁসলে 

ভূতুরে বিদ্যুৎ বিলের কবলে আশা ভোঁসলে

ভূতুরে বিদ্যুৎ বিলের কবলে পড়েছেন কিংবদন্তি সংগীতশিল্পী আশা ভোঁসলে! তার একটি বাংলোয় এক মাসের বিল এসেছে ২ লাখ টাকা। ২০ বা ৫০ হাজার টাকা নয়, এক লাফে ২ লাখ টাকা বিদ্যুৎ বিল মানতে পারছেন না কেউই। ওই মিটারে কোনো ত্রুটি নেই বলেও জানিয়েছে বিদ্যুৎ অফিস। তাহলে কেন এম হলো? সেই প্রশ্ন এখন সবার।

ভারতের গণমাধ্যমগুলো জানিয়েছে, করোনার জেরে ভারতজুড়ে বেড়ে চলেছে আক্রান্তের সংখ্যা। সেই সংখ্যার সঙ্গে তাল মিলিয়ে বেড়ে চলেছে বিদ্যুৎ বিলের অংকও। বিদ্যুৎ বিলে বিভ্রান্তিকর সংখ্যা নিয়ে সরব হয়েছেন বলিউডের অনেক তারকাই। কিন্তু এবার যেটা হল তাতে সাধারণ মানুষ তো বটে, তারকারাও বিস্মিত হয়েছেন।

জুন মাসে আশা ভোঁসলের লোনাভালার বাংলোয় বিদ্যুতের বিল এসেছে ২ লাখ টাকার বেশি। এ বিষয়ে রাজ্য বিদ্যুৎ সরবরাহকারী সংস্থা জানিয়েছে, বিলে অংক ভুল এসেছে কিনা তা খতিয়ে দেখতে তার ওই বাংলোয় রিডিং মিটার দেখা হয়েছে। সেটি আপাতত ঠিকঠাকই কাজ করছে।

তবে বিভ্রান্তিকর বিদ্যুতের বিল নিয়ে এখনো কোনো কথা বলেননি আশা ভোঁসলে। জানা গেছে, জুন মসে ওই বাংলোয় বিদ্যুতের বিল এসেছে ২ লাখ ৮ হাজার ৮৭০ টাকা। যেখানে মে মাসে এসেছিল শুধুমাত্র ৮ হাজার ৮৫৫ টাকা ও এপ্রিলে এসেছিল ৮ হাজার ৯৯৬ টাকা।

মহারাষ্ট্র রাজ্য বিদ্যুৎ সরবরাহ সংস্থার মুখপাত্র জানিয়েছেন, আমরা আশা ভোঁসলের পরিবার থেকে অভিযোগ পেয়েছি। তারপরই পুনের এক সিনিয়র অফিসার তার বাংলোয় গিয়ে মিটার দেখে আসেন। সেখানে তিনি পরীক্ষা করে দেখেছেন, মিটারে কোনো ভুল নেই। কারণ মিটারটি কাজ করছে। এছাড়া ওই বাংলো এতদিন বন্ধও ছিল না। সেখানে শ্যুটিংয়ের কাজও হয়েছে বেশ কয়েকবার।

তবে এটাই প্রথম নয়। ২০১৬ সালে বিভ্রান্ত বিল নিয়ে বিপাকে পড়েছিলেন ওই শিল্পী।

Related posts