সৌদিগামী বাংলাদেশিদের জন্য নতুন সুযোগ 

দেশে আটকে থাকা প্রবাসী শ্রমিকদের সৌদি আরবে ফিরিয়ে নেওয়ার বিষয়ে চলমান সংকট নিরসনে আগামী সোমবার পর্যন্ত সময় চেয়েছেন প্রবাসী কল্যাণ…

করোনায় আক্রান্ত টাইগার পেসার রাহী 

করোনায় আক্রান্ত হয়েছেন বাংলাদেশ জাতীয় দলের পেসার আবু জায়েদ রাহী। তাকে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামের একাডেমি ভবনে আইসোলেশনে রাখা হয়েছে। এর…

ট্রাম্প বিরোধী ভুয়া পেজ মুছে দিলো ফেসবুক 

এশিয়ান এবং আমেরিকান রাজনীতিতে হস্তক্ষেপের অভিযোগ ১৫৫টি চীনা অ্যাকাউন্ট ডিলিট করেছে ফেসবুক। সামাজিক যোগাযোগ মাধ্যম জায়ান্ট প্রতিষ্ঠাটির পক্ষ থেকে জানানো…

সব সংবাদ-তথ্য-ভিডিও

বিনোদন

ষড়যন্ত্রের শিকার হয়ে বলিউডের ৯ ছবি থেকে বাদ পড়েছিলেন সুশান্ত 

ষড়যন্ত্রের শিকার হয়ে বলিউডের ৯ ছবি থেকে বাদ পড়েছিলেন সুশান্ত

সুশান্ত সিং রাজপুতের অপমৃত্যুর পরে বলিউডের মাফিয়াবৃত্তি আলোচনায় এসেছে। তারকাদের সন্তানদের প্রতি পক্ষপাতিত্ত্ব থেকে শুরু করে নানারকম স্বেচ্ছাচারিতা সামাজিক মাধ্যমে আলোচিত হচ্ছে। ওইসব কারণে সুশান্ত একেরপর এক সিনেমা থেকে বাদ পড়াসহ নানা অবহেলার শিকার হয়ে অবসাদে ভুগছিলেন বলে জানা যাচ্ছে।

একেরপর এক যেসব সিনেমা থেকে তিনি বাদ পড়েছিলেন, তার একটি তালিকা সামাজিক মাধ্যমে ও ভারতীয় সিনে গণমাধ্যমে প্রকাশিত হয়েছে। এছাড়া ক্যারিয়ারে নানারকম ষড়যন্ত্রের শিকার হয়েছিলেন তিনি বলেও জানা যাচ্ছে। আর ওই পরিপ্রেক্ষিতে তার পাশে কেউ ছিলো না।

বড় বড় প্রযোজনা প্রতিষ্ঠান থেকে শুরু করে নামি দামি তারকা; কারোরই ভালোবাসা পাননি তিনি। বরং অনেকেই তাকে নানাভাবে অপদস্ত করেছেন। সঙ্গত কারণে ইন্ডাস্ট্রিতে একা হয়ে পড়ছিলেন সুশান্ত।

অনেকগুলো ছবি থেকে বাদ পড়েছিলেন তিনি কোনো কারণ ছাড়াই। যেসব ছবি পরবর্তীতে হিট ও সুপারহিট হয়েছে। সে তালিকায় আছে ২০১৩ সালের সুপারহিট ছবি ‘আশিকি ২’। প্রথমে সুশান্তকে বাছাই করা হলেও পরে তার বদলে আদিত্য রায় কাপুরকে নেয়া হয়। সেই বাদ পড়ার ক্ষত জমে ছিলো সুশান্তের অন্তরে।

এছাড়াও সুশান্ত বাদ পড়েছিলেন রামলীলা, বাজিরাও মাস্তানি, ফিতুর, বেফিকরে, হাফ গার্লফ্রেন্ড, রোমিও আকবর ওয়াল্টার। ছবিগুলো প্রায় সবগুলোই বলিউড কাঁপিয়েছে।

পাশাপাশি মুক্তির অপেক্ষায় থাকা সড়ক ২ ও সারে জহা সে আচ্ছা ছবি দুটি থেকেও বাদ পড়েছিলেন সুশান্ত।



Related posts