সয়াবিন তেলের দাম লিটারে বাড়লো ৭ টাকা 

আবারও বাড়লো সয়াবিন তেলের দাম। এবারে প্রতি লিটার সয়াবিন তেলের দাম বেড়েছে ৭ টাকা। এখন থেকে ১৬০ টাকা দরে বিক্রি…

পরবাস্তবজগৎ নির্মাণ করবে ফেসবুক 

‘মেটাভার্স’ বা পরবাস্তবজগৎ নির্মাণে ইউরোপীয় ইউনিয়নে ১০ হাজার কর্মী নিয়োগ দেবে ফেসবুক। গতকাল রোববার (১৭ অক্টোবর) এক ঘোষণায় প্রতিষ্ঠানটি জানায়,…

ওমানের কাছে হারলেই বিশ্বকাপ থেকে বিদায় 

সপ্তম আইসিসি টি২০ বিশ্বকাপের প্রথম পর্বে অপেক্ষাকৃত সহজ প্রতিপক্ষই পেয়েছে বাংলাদেশ। ‘বি’ গ্রুপে মাহমুদউল্লাহদের খেলতে হচ্ছে স্কটল্যান্ড, ওমান ও পাপুয়া…

সব সংবাদ-তথ্য-ভিডিও

চলমান

৫ আন্তর্জাতিক রুটে ৩১ ডিসেম্বর পর্যন্ত বিমানের ফ্লাইট বন্ধ 

৫ আন্তর্জাতিক রুটে ৩১ ডিসেম্বর পর্যন্ত বিমানের ফ্লাইট বন্ধ

করোনা পরিস্থিতির কারণে পাঁচটি আন্তর্জাতিক গন্তব্যে নতুন করে ফ্লাইট স্থগিতের মেয়াদ বাড়িয়েছে বিমান বাংলাদেশ এয়ারলাইনস। বিমান বাংলাদেশ জানিয়েছে, আগামী ৩১ ডিসেম্বর পর্যন্ত বিমানের ম্যানচেস্টার, মদিনা, ব্যাংকক, কাঠমান্ডু ও কুয়েত রুটের সব ফ্লাইট বন্ধ থাকবে।

বৃহস্পতিবার বিমান বাংলাদেশ এয়ারলাইনসের ওয়েবসাইটে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, আগামী ৩১ ডিসেম্বর পর্যন্ত ম্যানচেস্টার, মদিনা, ব্যাংকক, কাঠমান্ডু ও কুয়েত রুটের সব ফ্লাইট বাতিল করা হয়েছে। এসব রুটে ফ্লাইট চালুর দিন ও তারিখ পরবর্তী সময়ে জানাবে বিমান।

গত মার্চের শুরুর দিকে করোনা মহামারি দেখা দিলে বিশ্বের বিভিন্ন গন্তব্যে ফ্লাইট বন্ধের ঘোষণা দেয় বিমান। পরবর্তী সময়ে পরিস্থিতি কিছুটা উন্নতি হলে ঢাকা থেকে লন্ডন এবং কাতার রুটে ফ্লাইট চলাচল আবারো শুরু হয়।

এরপর ক্রমান্বয়ে কয়েকটি রুটে ফ্লাইট চালু করে বিমান। তবে এখনো ম্যানচেস্টার, মদিনা, ব্যাংকক, কাঠমান্ডু ও কুয়েত রুটে ফ্লাইট চালু করেনি বিমান বাংলাদেশ এয়ারলাইনস।



Related posts